রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

নানির লাশ নিয়ে ফেরার পথে প্রাণ গেলো নাতির

নানির লাশ নিয়ে ফেরার পথে প্রাণ গেলো নাতির

দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকে লাশবাহী ফ্রিজারভ্যানের ধাক্কায় হৃদয় মাহিন আলভি (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় ফ্রিজারভ্যানচালক চালক মিঠুন গুরুতর আহত হন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কের নুরজাহানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হৃদয় মাহিন আলভি দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ বালুবাড়ী এলাকার মেফতাহুল রহমানের ছেলে। আহত মিঠুন বরিশালের গৌরনদী থানার শারিকুল গ্রামের আব্দুল মালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে ঢাকার ল্যাবএইড হাসপাতালে বার্ধক্যজনিত কারণে মারা যান আলভির নানি মালেকা বেগম। তার মরদেহ নিয়ে নিয়ে আলভি বাড়ি ফিরছিলেন। তাদের ফ্রিজারভ্যানটি ওই এলাকায় পৌঁছালে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে আলভি ঘটনাস্থলে মারা যান। পরে ফায়ার সার্ভিসে সদস্যরা গুরুতর আহত চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করায়।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ওয়্যারহাউজ ইন্সপেক্টর নিরঞ্জন সরকার জানান, দাঁড়িয়ে থাকা ট্রাককে মরদেহবাহী গাড়ির সংঘর্ষে একজন নিহত হয়েছেন। চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্ব চিকিৎসক ডা. প্রিয়াঙ্কা কুণ্ডু জানান, সড়ক দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পেয়ে একজন নিহত হয়েছেন। অন্যজনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT